বিএনপি ক্ষমতায় থাকাকালীন একযোগে সারাদেশে সিরিজ বোমা হামলা করেছিল–এমপি শাহীন চাকলাদার

জাতীয় খবর
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

কবির হোসেন।। নব নির্বাচিত কেশবপুরের এমপি শাহীন চাকলাদার বলেছেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালীন তারেক রহমানের নির্দেশে ২০০৫ সালে ১৭ আগস্ট একযোগে সারাদেশে সিরিজ বোমা হামলা করেছিল। তারা বিরোধী দলের নেত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য ২১ আগস্ট বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় দলীয় কার্যালয় বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলা করেছিল।
সোমবার বিকেলে কেশবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ২০০৫ সালের ১৭ আগষ্ট একযোগি সিরিজ বোমা হামলার বিচারের দাবিতে আয়োজিত শহরের আবু শারাফ সাদেক অডিটরিয়ামে আয়োজিত এক আলোচনা সভায় তিনি আরও বলেন, বিএনপি দেশে কোন উন্নয়ন না করে বিদেশে টাকা পাচার করেছিল। বেগম খালেদা জিয়া দেশের এতিমদের টাকা লুট করেছিল। যার কারণে তাদেরকে দেশের মানুষ এখন ভোট দেয় না। বাংলাদেশের মানুষ তাদেরকে পছন্দ করে না।
তিনি বলেন, আওয়ীমীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে দেশের মানুষের জন্য নগদ অর্থসহ ব্যাপক অনুদান দিয়েছেন। আওয়ীমীলীগ সরকার ক্ষমতায় আছে বলে দেশের মানুষ সুখ শান্তিতে বসবাস করছে। কেশবপুর উপজেলাকে মডেল হিসেবে গড়ে তোলা হবে। দখলবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসা, সন্ত্রাসীর কোন জাগয়া হবে না আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগে। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে কোন হানাহানি ও দ্বন্দ্ব বিভেদ থাকবে না। সবাইকে ঐক্যদ্ধভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমােেনর আর্শদ বুকে ধারণ করে আওয়ামী লীগ সরকারকে এগিয়ে নিয়ে যেতে হবে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রহুল আমিন এর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজের পরিচালনা প্রধান অতিথির বক্তব্যে এমপি শাহীন চাকলদার এসব কথা বলেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, রফিকুল ইসলাম পিটু, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আবারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, যশোর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান দিপু, সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ সরদার, গৌরঘোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহারুল ইসলাম, মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজলু রহমান প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলের উপজেলা আওয়ামীলীগের সিনিয়ার সহ সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, সাংগঠনিক সম্পাদক গৌতম রায় ও শেখ এবাদত সিদ্দিক বিপুল, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট মিলন মিত্র, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান নাছিমা সাদেক, উপজেলা যুবলীগের আহবায়ক বিশ্বাস শহীদুজ্জামান শহীদ প্রমুখ।–আজিজুর রহমান।

Leave a Reply

Your email address will not be published.