মেয়র পদে তিনজন ও কাউন্সিলর পদে ৬২ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মেয়র পদে তিনজন ও কাউন্সিলর পদে ৬২ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

জাতীয় খবর
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

জয়দেব চক্রবর্ত্তী ।। কেশবপুর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মঙ্গলবার মেয়র পদে তিনজন, সাধারণ কাউন্সিলর পদে ৪৭ জন ও সংরক্ষিত ওয়ার্ড মহিলা কাউন্সিলর পদে ১৫ জন প্রার্থী উপজেলা রির্টাণিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন।

মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র রফিকুল ইসলাম, বিএনপি মনোনীত প্রার্থী সাবেক মেয়র আলহাজ¦ আব্দুস সামাদ বিশ্বাস ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত আব্দুল কাদের।

১ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান কাউন্সিলর শেখ আতিয়ার রহমান, লিটন গাজী ও সোহেল হাসান, ২নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মশিয়ার রহমান, হাবিবুর রহমান, আবু শাহিন ও তরিকুল ইসলাম, ৩ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর জামাল উদ্দিন, জি এম কবীর, শেখ কামরুজ্জামান, নাছির উদ্দীন, মোরশেদ আলী, আব্দুর রাজ্জাক, মশিয়ার রহমান, প্রদীপ চক্রবর্ত্তী, শওকত হোসেন, মনিরুজ্জামান ও আজিবর মোড়ল।

৪নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আফজাল হোসেন বাবু, জাহাঙ্গীর আলম, সৈয়দ আকমল আলী ও কুতুব উদ্দিন বিশ্বাস, ৫নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর শহিদুজ্জামান, ইকরামুল হোসেন, মেহেদী হাসান ও আব্দুর রাজ্জাক, ৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর জাকির হোসেন, মনোয়ার হোসেন, রুহুল কুদ্দুস ও আনিছুর রহমান।

৭নং ওয়ার্ডে মদন সাহা অপু, কামাল খান, আক্তারুজ্জামান, ইকরামুছ সালাম খান, ওয়াজেদ খান ডবলু, মানিক লাল সাহা ও শাহরিয়ার রহমান, ৮নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মফিজুর রহমান খান, আব্দুল হালিম মোড়ল, সেলিম খান, আমিনুল ইসলাম, খন্দকার মফিজুল ইসলাম, মিজানুর রহমান, আব্দুল গফুর মোড়ল, ৯নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর এস এম এবাদত সিদ্দিক বিপুল, আবুল কালাম আজাদ ও আব্দুল বারিক বিশ্বাস।

মনোনয়পত্র জমা দিয়েছেন সংরক্ষিত ১, ২ ও ৩ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মেহেরুন্নেছা, রাশিদা খাতুন, খাদিজা খাতুন ও মঞ্জুয়ারা বেগম।

৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আছিয়া খাতুন, শাহানা কবীর, আসমা খাতুন, মুক্তি, মমতাজ বেগম ও রূপা আইচ।

৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মনিরা খানম, তহমিনা বেগম, আসমা খাতুন, জাহানারা খানম ও রিক্তা খাতুন।

উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশিদ জানান, বর্তমানে কেশবপুর পৌরসভার ভোটার সংখ্যা ২০ হাজার ৭২৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ১৮৫ জন ও মহিলা ভোটার রয়েছেন ১০ হাজার ৫৪০ জন। নিউজবাংলা

মেয়র পদে আ’লীগের মোস্তফা, মিলন ও রফিকের মনোনয়ন জমা

1 thought on “মেয়র পদে তিনজন ও কাউন্সিলর পদে ৬২ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

Comments are closed.