যশোর টাউন হল ময়দানে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন শাহীন চাকলাদার

যশোর টাউন হল ময়দানে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন শাহীন চাকলাদার এমপি

গ্যালারী জাতীয় খবর
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

যশোর টাউন হল ময়দানে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেশবপুরের গন মানুষের নেতা সংসদ সদস্য শাহীন চাকলাদার।

ডেস্ক।। যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ (কেশবপুর) আসনে নবনির্বাচিত সংসদ সদস্য শাহীন চাকলাদার বলেছেন, যশোরের মানুষ আমাকে সারাজীবনের জন্য ঋণী করে রাখলো, জীবন দিয়ে হলেও আমি তাদের পাশে থাকবো। আজ বিকালে যশোর টাউন হল ময়দানে দেয়া নাগরিক সংবর্ধনার জবাবে তিনি এ কথা বলেন। জেলার উন্নয়নে অবদান রাখায় নাগরিক কমিটির ব্যানারে তাকে এই সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনায় হাজারো মানুষের ঢল নামে।

আবেগআপ্লুত স সংসদ সদস্য শাহীন চাকলাদার বলেন, ”যশোর আমার জন্মভূমি। এ মাটির মানুষ হিসেবে যশোরবাসীর কাছে আমার জবাবদিহিতা আছে, দায়বদ্ধতাও আছে। সেই দায়বদ্ধতা থেকে জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আমি মানুষের পাশে থাকবো।’ সংবর্ধিত এই নেতা আরও বলেন, ‘নাগরিক সমাজের এই সংবর্ধনা আমাকে সারাজীবনের জন্য ঋণী করে রাখলো। আমৃত্যু আমি তাদের এই ভালবাসার কথা মনে রাখবো। সেই সাথে তাদের পাশে থাকবো। যশোরের উন্নয়নে কাজ করবো। অতীতে আমি জনগণের পাশে ছিলাম। আগুন সন্ত্রাস মোকাবেলায় আমি কোন দলমত দেখিনি। জনগণকে সাথে নিয়ে আগুন সন্ত্রাস মোকাবেলা করেছি। তিনি বলেন, যশোরের মাটি আওয়ামী লীগের ঘাঁটি। সেটি আবারো প্রমাণ করলেন আপনারা।

নাগরিক কমিটির আহ্বায়ক অধ্যক্ষ সুলতান আহমেদে সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) যশোরের সভাপতি একেএম কামরুল ইসলাম বেনু, জেলা ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির সভাপতি সাকের আলী, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সানোয়ার আলম দুলু, জেলা পূজা পরিষদের সভাপতি অসীম কুন্ডু, জেলা মহিলা ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক সায়েদা বানু শিল্পী, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি গাজী শহিদুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন নাগরিক কমিটির সদস্য সচিব হারুন অর রশিদ।

যশোর টাউন হল ময়দানে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন , যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেশবপুরের গন মানুষের নেতা সংসদ সদস্য শাহীন চাকলাদার এমপি।

যশোর টাউন হল ময়দানে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত জনতা – ছবি- জুয়েল আহমেদ ঝিনুক।

অনুষ্ঠানের শুরুতে যশোরের শিল্পীদের পরিবেশনায় পরিবেশিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সংবর্ধনা অনুষ্ঠান ঘিরে টাউন হল ময়দানে ব্যাপক জনসমাগম ঘটে। জেলার বিভিন্ন প্রান্ত থেকে সর্বস্তরের নাগরিক এই সংবর্ধনায় অংশ নেন। হাজার হাজার মানুয়ের উপস্থিতিতে টাউন হল ময়দান পরিপূর্ণ হয়ে উঠেছে। আশ পাশের সড়কেও অবস্থান নেন হাজার হাজার মানুষ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে যশোরের বিভন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংর্ধিত নেতা শাহীন চাকলাদারকে ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, শাহীন চাকলাদার তিন মেয়াদে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এ ছাড়া তিনি সদর উপজেলা পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান। সর্বশেষ তিনি যশোর-৬ (কেশবপুর) আসনের উপনির্বাচনে নির্বাচিত হয়েছেন সংসদ সদস্য।  ভিজিট করুন