সংসদ সদস্যের স্বাক্ষর জাল করার অভিযোগ

সংসদ সদস্যের স্বাক্ষর জাল করার অভিযোগ

জাতীয় খবর
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংসদ সদস্যের স্বাক্ষর জাল করার অভিযোগ

যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য ইসমাত আরা সাদেকের স্বাক্ষর জাল করে আমার এমপি.কমের প্রতিনিধি হয়েছে কেশবপুরের ভালুকঘর গ্রামের মোঃ আব্দুল হাই এর পুত্র মোঃ আব্দুল্ল্যাহ আল মাহফুজ। বুধবার মাহফুজ একজন শিক্ষককে মারপিট করে আহত করলে জাল স্বাক্ষর করা প্রত্যায়নপত্রখানা ফাঁস হয়ে যায়। কে বা কারা ওই প্রত্যায়নপত্রের কপি নেটে প্রকাশ করে দেয়। এরপর থেকে শুরু হয় বিতর্ক। কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমান এম পি ইসমাত আরা সাদেকের সাথে কথা বলে জানিয়েছেন, সংসদ সদস্য ইসমাত আরা সাদেক মাহফুজকে কোন প্রত্যায়নপত্র কখনো দেননি। নিজে জাল প্রত্যায়নপত্র তৈরি করে সে আমার এমপি.কমের প্রতিনিধি হয়েছে। নির্বাহী অফিসার আরও জানান, এম পি মহোদয়ের স্বাক্ষর জাল করার অপরাধে মাহফুজের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা করা হচ্ছে। প্রতিটি সংসদীয় আসনের এম পি’র প্রত্যায়নপত্র নিয়ে সেচ্ছাসেবী সংস্থা “আমার এমপি.কম” একজন করে প্রতিনিধি নিযুক্ত করে। জনগনের নানা প্রশ্নের জবাব সংশ্লিষ্ট এমপিগন এখানে দেন।

ওই সংস্থার কেশবপুর প্রতিনিধি মাহফুজ বুধবার দুপুরে কেশবপুর উপজেলার ভালুকঘর আজিজিয়া ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক মোঃ হাদিউজ্জামান সোহাগকে (০১৭১৩-৬৪৩০৫৩) বেধড় মারপিট করে মারাত্নক আহত করেছে। মাহফুজের পিতা আব্দুল হাই ওই মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে নানা অনিয়ম করে আসছে। এর প্রতিবাদ করায় মাহফুজ তাকে মারপিট করেছে বলে হাসপাতালে ভর্তি প্রভাষক সোহাগ জানিয়েছেন। মারপিটের ঘটনায় বুধবার ওই মাদ্রাসার শতশত শিক্ষার্থী উপজেলা নির্বাহী অফিসারের নিকট বিচার দাবি করে অভিযোগ করেছে। এ ঘটনায় কেশবপুর থানায় প্রভাষক সোহাগ মামলা দায়ের করেছেন।
এম পি’র স্বাক্ষর জাল করে আমারএমপি.কমের প্রতিনিধি হওয়া এবং শিক্ষককে মারপিট করায় বিষয়টি কেশবপুরের সংসদ সদস্য ইসমাত আরা সাদেক জেনে উপজেলা নির্বাহী অফিসার (০১৮৭৭-১০০২০০) ও থানার ওসিকে মাহফুজের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিয়েছেন বলে উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমান জানিয়েছেন।
এ ব্যাপারে আব্দুল্ল্যাহ আল মাহফুজ জানান, এম পির প্রত্যায়ন হয় জাতীয় সংসদের প্যাডে। এই ধরনের তারিখ স্মারক বিহীন কাগজের প্রত্যায়ন কোন পূজায় লাগে না। যে শিক্ষককে কেন্দ্র করে ঘটনা তার নিজের মালিকানাধীন মদিনা কম্পিউটার থেকে আমাকে ফাঁসাতে তৈরি করছে তাহলে জালিয়াতি টা করলো কে?
কবির হোসেন
কেশবপুর, যশোর
০১৭১১-২৫০৩৫৬

Leave a Reply

Your email address will not be published.